বড় পর্দায় সুশান্ত-রিয়া সম্পর্ক! শ্রুতি মোদীর আইনজীবীর ...

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তাঁর ছেলের আইনি উত্তরাধিকারি তিনি এবং তাঁর মেয়েরা। 




এই মুহূর্তে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে একসঙ্গে কাজ করছে তিন কেন্দ্রীয় সংস্থা--- সিবিআই, ইডি এবং এনসিবি। তদন্তের খাতিরে জেরার জন্যে অন্যান্য সুশান্ত-ঘনিষ্ঠদের পাশাপাশি ডেকে পাঠানো হয়েছে প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকেও।

এবার শোনা যাচ্ছে শ্রুতি মোদীর আইনজীবী অশোক সারাওগির স্ত্রী সিদ্ধান্ত নিয়েছেন সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে একটি ছবি তৈরি করবেন। ঠিক হয়ে গিয়েছে ছবির নামও। Nyay: The Justice –এ প্রধান ভূমিকায় দেখা যাবে জুবের কে খান এবং শ্রেয়া শুক্লাকে। ছবিটির চিত্রনাট্য লিখবেন দীলিপ গুলাটি। ছবি পরিচালনার দায়িত্বেও রয়েছেন তিনি। সরলা সারাওগি ছবির প্রযোজক। তথ্যের জন্যে তিনি সাহায্য নেবেন স্বামী অশোক সারাওগির কেস রিসার্চের। সংবাদমাধ্যম নবভারত টাইমসকে দেওয়া সাক্ষাত্‍কারে অশোক জানিয়েছেন, ‘একটা কথা স্পষ্ট করে জানিয়ে দিতে চাই। হ্যাঁ, আমার স্ত্রী এই ছবিটি বানাবেন। তবে তার মানে এই নয় প্রয়াত অভিনেতার মৃত্যু তদন্তের কোনও ফায়দা তুলতে চাই আমরা। প্রতিটি ছবির অন্তরালেই কোনও না কোনও বাস্তব ঘটনা থাকে। আইনি দিক থেকে বলতে পারি, এই ছবি সুশান্ত ও রিয়ার মামলা থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে। এ নিয়ে যে কেউ ছবি করতেই পারেন। তাতে কোনও অন্যায় নেই।’

উল্লেখ্য, এর আগে সুশান্তের পরিবার ও তাঁদের আইনজীবী বিকাশ সিং সতর্ক করে বলেছিলেন, ‘সুশান্ত সিং রাজপুতের বাবা ও দিদিরা সিদ্ধান্ত নিয়েছেন তাঁকে নিয়ে কোনও ছবি বা সিরিয়াল তৈরি করা হবে না। লেখা যাবে না কোনও বই। কোনও কিছু করার আগে তাঁর বাবার অনুমতি নিতে হবে এবং তাঁকে সম্পূর্ণ চিত্রনাট্য দেখাতে হবে। কেউ এর বাইরে কিছু করার চেষ্টা করলে পড়তে হতে পারে আইনি জটিলতায়।’ অশোক সারাওগি অথবা তাঁর স্ত্রী এই ছবি নিয়ে আদৌ সুশান্ত সিং রাজপুতের বাবা বা দিদিদের সঙ্গে কথা বলেছেন কি না, সে বিষয়ে আপাতত কিছুই জানা যায়নি।

প্রসঙ্গত, শুক্রবার রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ভাই শৌভিক চক্রবর্তী (Showik Chakraborty) এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাক (Samuel Miranda) গ্রেফতার করে নার্কোটিকস কনট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। শনিবার সকালেই এই দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ড্রাগ টেস্টের জন্যে। সংবাদমাধ্যম Times Now-এর রিপোর্ট অনুযায়ী হাসপাতালে ড্রাগ পরীক্ষা সম্পূর্ণ হলে তাঁদের আদালতে পেশ করা হবে। জানা গিয়েছে নার্কোটিকস কনট্রোল ব্যুরো ৪-৫ দিনের হেফাজত চাইতে পারে শৌভিক এবং স্যামুয়েলের।


Post a Comment

0 Comments